Templates by BIGtheme NET
Home / বিনোদন / এশিয়ার ‘১০০ ডিজিটাল তারকা’ জরিপে স্থান পেয়েছেন পরীমনি
porimoni
পরীমনি- ছবি: অনলাইন সংগৃহিত

এশিয়ার ‘১০০ ডিজিটাল তারকা’ জরিপে স্থান পেয়েছেন পরীমনি

ফোর্বসের জরিপে এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় স্থান পাওয়ার খবর শুনে কেমন লাগছে প্রসঙ্গে তিনি বলেন-
ঠিক বলে বোঝাতে পারব না, এই খবর পাওয়ার পর থেকে কেমন লাগছে। ফোর্বসের তালিকা দেখে এখনও ঘোরের মধ্যে আছি। কারণ, এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় যাদের পাশে আমার নাম যুক্ত হয়েছে, তারা সবাই বিশ্বনন্দিত শিল্পী। যে জন্য এই খবর যতটা না আমাকে আনন্দ দিয়েছে, এর চেয়ে বেশি বিস্মিত করেছে।

ফোর্বসের পক্ষ থেকে আপনার সঙ্গে কোন যোগাযোগ হয়েছিল কিনা প্রসঙ্গে তিনি বলেন-
আমার সঙ্গে কেউ এই জরিপ নিয়ে আলোচনা কিংবা যোগাযোগ কিছুই করেননি। এর চেয়ে বড় কথা, এই বিষয়ে আমার কোনো ধারণাই ছিল না। খবরটি জেনেছি হঠাৎ করেই। গত মঙ্গলবার সকাল থেকে একের পর এক ফোন আসছিল। ফোন না ধরায় অনেকে এসএমএসে অভিনন্দন জানাতে শুরু করেন। শুরুতে ভেবেছি, ‘বিশ্বসুন্দরী’ ছবিটি মুক্তি পাচ্ছে বলেই এই শুভেচ্ছা ও অভিনন্দন। তাই এ নিয়ে মাথা ঘামাইনি। এদিন ছবির প্রচারণার জন্য টিভি চ্যানেলে যাওয়ার তাড়া থাকায় ফোনও রিসিভ করিনি। কিন্তু বিকেল ৪টা নাগাদ যখন ফোন কল অস্থির করে তুলল, রাগের বশেই ফোন রিসিভ করা শুরু করি। আর প্রথম কল থেকেই জানতে পারি ফোর্বসের তালিকার কথা। এরপর ঘটনা যাচাই করে নিজেই হতবাক হয়ে যাই।

বিখ্যাত তারকাদের নামের পাশে নিজের নাম যুক্ত হওয়া্র প্রসঙ্গে তিনি বলেন
এশিয়ার বিখ্যাত তারকাদের পাশে নিজের নাম যুক্ত হওয়ায় স্বপ্নের পরিধি আরও বেড়ে গেছে। তাই ফ্যান-ফলোয়ার বাড়ানোর চেয়ে চ্যালেঞ্জ নিয়ে ভালো কিছু কাজ করে যেতে হবে- এটাই ভাবছি।

নতুন কোনো ছবি মুক্তি প্রসঙ্গে তিনি বলেন
‘বিশ্বসুন্দরী’ ছবিটি দেখে দর্শক হতাশ হবেন না বলেই আমার ধারণা। দর্শক বিনোদনের জন্য যে ধরনের গল্প খোঁজেন তা আছে এই ছবিতে। রুম্মান রশীদ খানের গল্প এ সময়ের দর্শক চাহিদা বুঝেই লেখা। তা ছাড়া প্রথম ছবি বলেই চয়নিকা চৌধুরী পরিচালনায় যত্নের ত্রুটি রাখেননি। সিয়ামের সঙ্গে জুটি বেঁধে এটাই প্রথম ছবি। এ কারণেই আশা করছি, জুটি হিসেবে আমরা দর্শকের মনোযোগ কাড়তে পারব।

তৌকীর আহমেদের ছবিতে প্রথম অভিনয় প্রসঙ্গে তিনি বলেন-
তৌকীর আহমেদের মতো গুণী নির্মাতার সঙ্গে কাজ করা সবসময়ই চ্যালেঞ্জিং। আমি চেষ্টা করব তিনি আমার ওপর যে আস্থা রেখেছেন, এর প্রতিদান দিতে। আমি মনে করি ‘স্ম্ফুলিঙ্গ’ ছবিতে অভিনয় করে অনেক কিছু শেখার সুযোগ হবে। বড় মাপের নির্মাতাদের সঙ্গে কাজ করার সুযোগ তাই কখনও হাতছাড়া করতে চাইনি, এখনও চাই না।

অনলাইন সংস্করণ/সমকাল

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful