Templates by BIGtheme NET
Home / রাজনীতি / ‘স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় গেলে আ.লীগ নেতাকর্মীদের হত্যা করবে’

‘স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় গেলে আ.লীগ নেতাকর্মীদের হত্যা করবে’

স্বাধীনতাবিরোধীরা আবার ক্ষমতায় গেলে আওয়ামী লীগ নেতাকর্মীদের হত্যা করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে কৃষকলীগ ঢাকা মহানগর উত্তর আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম উল্লেখ না করে ড. আব্দুর রাজ্জাক বলেন, কাউকে কাউকে স্বাধীনতার ঘোষক বানানোর অপচেষ্টা করা হচ্ছে। অথচ জীবিত থাকতে যিনি নিজেকে ঘোষক বলেননি, এখন তাকে ঘোষক বলা হচ্ছে।

আব্দুর রাজ্জাক বলেন, বাংলাদেশের স্বাধীনতা বঙ্গবন্ধুর অর্জন। এ কারণেই ১৯৭৫ সালের ১৫ আগস্ট শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি। তারা বাংলাদেশটাকেই হত্যা করতে চেয়েছিল।

তিনি বলেন, এখনও নানা ষড়যন্ত্র হচ্ছে। ওই যুদ্ধাপরাধী জামায়াত একাত্তরে যে অপরাধ করেছে তার জন্য আজ পর্যন্ত জাতির কাছে ক্ষমা চায়নি। শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে যুদ্ধাপরাধীদের বিচার করছেন।

কৃষক লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, কৃষকলীগকে আরো শক্তিশালী করবেন। আপনাদের ঐক্যবদ্ধ হতে হবে। সকল সন্ত্রাস, নাশকতাকে আমরা নির্বাসনে দেবো। আর এ শক্তিবলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

সংগঠনের সভাপতি মাকসুদুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোতাহার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুল হক রেজা ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন প্রমুখ।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful