Templates by BIGtheme NET
Home / জাতীয় / সৌদিতে আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সৌদিতে আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

পবিত্র হজ পালনের উদ্দেশে সৌদি আরবের মক্কা ও মদিনায় মারা গেছেন আরও চার বাংলাদেশি হজযাত্রী। এ নিয়ে চলতি বছর সৌদিতে বাংলাদেশি হজযাত্রীর মৃতের সংখ্যা দাঁড়ালো ১৮তে।

শুক্রবার বাংলাদেশ সময় মধ্যরাতে মক্কা এবং মদিনার হজ মিশন সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া যায়।

মৃতদের মধ্যে অধিকাংশই বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। এছাড়া সড়ক দুর্ঘটনা এবং হৃদরোগে আক্রান্ত হয়েও মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

মারা যাওয়া চার বাংলাদেশি হলেন-জালামপুর সদর উপজেলার বাসিন্দা মোহাম্মদ জহুরুল হক (৬০)। তার পাসপোর্ট নম্বর বিই-০১৮০৮৯৮, হজ আইডি নং ১০৮১০৩৩। তিনি শুক্রবার মক্কার আল নূর বিশেষায়িত হাসপাতালে মারা যান।

ঢাকার রমনা পায়রাবাগ এলাকার বাসিন্দা বাহারুল হোসাইন (৬৯) বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল ৩টার দিকে তিনি মক্কায় মারা গেছেন। তার পাসপোর্ট নম্বর ২৮৬৮২৬৪ এবং হজ আইডি নং ০৯১১২২৯।

কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার ফরিদ মিয়ার ছেলে সোহেল আহমেদ (৩৬)। বৃহস্পতিবার মদিনার আনসার হাসপাতালে তিনি মারা যান। তার পাসপোর্ট নম্বর এএফ-১৪৬৩৭১৫ এবং হজ আইডি নং ০৬৮৮০২৯।

ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার আব্দুল জলিল (৮৭) বৃহস্পতিবার রাত ১০টার দিকে মক্কায় মারা গেছেন। তার পাসপোর্ট নম্বর বিই-০৫৪৫৫৫৮ এবং হজ আইডি নং-০৩৭৬১৯১।

এ বছর ১ লাখ ১ হাজার ৭৫৮ জন বাংলাদেশি হজ পালনের কথা রয়েছে। গত বৃহস্পতিবার পর্যন্ত বাংলাদেশের সৌদি দূতাবাস ১ লাখ ৫২৯ জনকে হজ পালনের জন্য অনুমতি (ভিসা) দিয়েছে। এদের মধ্যে ৬০ হাজার ৬৭৩ জন ইতিমধ্যে মক্কা ও মদিনায় পৌঁছেছেন।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful