Templates by BIGtheme NET
Home / তথ্যপ্রযুক্তি / সূর্যকে নিয়ন্ত্রণ করছে এলিয়েন!

সূর্যকে নিয়ন্ত্রণ করছে এলিয়েন!

সূর্যকে ঘিরে কিছু রহস্যময় ইউএফও’র দেখা মিলেছে। সম্প্রতি এমন দাবি তুলেছেন এলিয়েন বিশ্বাসী কিছু বিজ্ঞানী। এদের কেউ কেউ বলছেন, পৃথিবীতে কী পরিমাণ আলো ও তাপ আসবে তা নির্ধারণেই সূর্যকে ঘিরে এলিয়েনের এই আনাগোনা। আবার কেউ বলছেন, সূর্যের গুরুত্বপূর্ণ উপাদান সংগ্রহের কৌতুহল তাদের।

এর স্বপক্ষে তারা ছবিও পেশ করেছেন। যেখানে দেখা যায়, সূর্যকে ঘিরে প্রদক্ষিণ করছে একটি দুটি নয় একাধিক ইউএফও। যুক্তরাজ্যভিত্তিক অনলাইন মিরর ছাড়াও, বেশ কিছু গণমাধ্যম খবরটি প্রকাশ করেছে।

একদল গবেষক জানায়, সোলার হেলিওস্ফেরিক অবজারভেটরি স্পেসক্র্যাফট থেকে তোলা ছবিতে এমন ইউএফও প্রদক্ষিণের ছবি ধরা পড়েছে। তাদের দাবি, প্রতিনিয়ত এই অজানা বস্তুগুলো সূর্যের চারপাশে ঘুরছে। অবশ্য এর আগেও সূর্যের চারপাশে ইউএফও দেখার দাবি উঠেছিল। রাশিয়ার জ্যোতির্বিদদের দাবি, আজ থেকে সাত বছর আগেও তারা এমন উড়ন্ত চাকি সূর্যের চারপাশে ঘুরতে দেখেছেন।

ইউটিউবে myunhauzen74 নামে এক ইউএফও বিশ্বাসী এই ভিডিওটি প্রকাশ করে। সেখানে দেখা যায়, সূর্যের বুকে গ্যাসীয় বলের মতো কিছু ভেসে বেড়াচ্ছে। ভিডিওটিতে বলা হয়, আসলে গ্যাসীয় বলগুলো ভালো করে লক্ষ্য করলেই বোঝা যাবে যে সেগুলো আনআইডেন্টিফায়েড ফ্লাইং অবজেক্ট বা ইউএফও।

ভিডিওটি প্রকাশের পর স্কট সি ওয়ারিং তার UFO Sightings Daily ওয়েবসাইটে ভিডিওটি তুলে ধরেন। ভিডিও ক্লিপটি প্রকাশের পাশাপাশি জানান, এটি তাকে বছরখানেক আগে প্রকাশিত রাশিয়ার দুই বিজ্ঞানীর খবরের কথা মনে করিয়ে দিয়েছে। যেখানে ঐ দুই রুশ বিজ্ঞানী দাবি করেন, তারা চাঁদের চেয়েও বড় ইউএফও দেখেছেন। অজানা কারণে যা ২৪ ঘন্টা সূর্যের চারপাশে ঘুরছে। সেই সাথে আক্ষেপ করে স্কট বলেন, দুঃখজনক হলেও সত্য, এসব খবর কিছুদিন পরই ওয়েব থেকে হারিয়ে যায়।

স্কট বলেন, সৃষ্টিকর্তা জানেন তারা কোন উদ্দেশ্যে সূর্যকে ঘিরে রয়েছে। হয়তো পৃথিবীকে প্রাণের বাসযোগ্য রাখার জন্যে সঠিক তাপমাত্রা বজায় রাখতে সূর্যকে তারা নিয়ন্ত্রণ করছে। অথবা নক্ষত্রটিতে থাকা কোন দুর্লভ এবং মূল্যবান খনিজ সংগ্রহের উদ্দেশ্যে ঘোরাফেরা করছে।

আশা প্রকাশ করে স্কট ওয়ারিং বলেন, যাই হোক সূর্যে তাদের কর্মযজ্ঞে নিশ্চই পৃথিবীর কোনো ক্ষতি হবে না। এই ইউএফও বিশ্বাসীর মতে, পৃথিবীকে মানুষের বাসযোগ্য হিসেবে গড়ে তুলতে বরাবরই ভূমিকা রেখেছে এলিয়েন।

About Tareq Hossain

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful