Templates by BIGtheme NET
Home / সারাদেশ / শিবগঞ্জে বিদ্রোহী আ’লীগ প্রার্থীর নির্বাচনী প্রস্তুতি সভা

শিবগঞ্জে বিদ্রোহী আ’লীগ প্রার্থীর নির্বাচনী প্রস্তুতি সভা

আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী কারীবুল হক রাজিন নির্বাচনী প্রচারণা ও দলবল নির্বিশেষে সকলের সমর্থন চেয়ে ভোট ও দোয়া প্রার্থনা করেছেন। অবহেলিত পৌর এলাকার উন্নয়নমূলক কাজ করার সুযোগ চেয়ে নির্বাচনী সকল প্রকার প্রস্তুতি ব্যক্ত করেছেন তিনি। কথায় কথায় বহিষ্কার আর হুমকি দিয়ে রাজিনকে নির্বাচন থেকে সরানো যাবেনা বলে জানান আ’লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী কারীবুল হক রাজিন।

তিনি বলেন, আমার বাবা এই পৌরসভার চেয়ারম্যান ছিলেন, আমি আমার বাবাকে দেখেই জনসেবার জন্য ছোট থেকেই রাজনীতিতে এসেছি এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করেছি।

তিনি বুধবার বিকেলে শিবগঞ্জ ফাযিল মাদ্রাসা মাঠে পৌর নির্বাচন-২০১৫ এর নির্বাচন প্রস্তুতি সভায় এসব কথা বলেন। প্রবীণ আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর ৬ নম্বর ওয়ার্ড শাখা আ’লীগের সভাপতি রুহুল আমিন, ৭ নম্বর ওয়ার্ড শাখা আ’লীগের সভাপতি আবদুর রহিম রানা, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, যুবলীগ নেতা ইসমাইল হোসেন, ছাত্রলীগ নেতা আবুল কাশেম জুম্মা, সমাজ সেবক আতাউর রহমান প্রমূখ। এ সময় ১, ২, ৩, ৪, ৫, ৮, ও ৯ নম্বর ওয়ার্ড শাখা আ’লীগের সিনিয়র নেতাসহ বিপুল সংখ্যক আ’লীগ নেতা কর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর তৃণমূল পর্যায়ে পৌর কমিটি, উপজেলা কমিটি ও ইউনিয়ন কমিটিগুলির সভাপতি সাধারণ সম্পাদকদের সমন্বয়ে ও মতামতের ভিত্তিতে কানসাট শেখ রাসেল মিলনায়তনে এক সভায় শিবগঞ্জ পৌরসভার আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থী হিসেবে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কারীবুল হক রাজিনের নাম ঘোষণা করা হয়েছিল। কিন্তু পরে জেলা আওয়ামীলীগের নেতৃত্ত্বাধীন কমিটি কেন্দ্রে শিবগঞ্জ পৌরসভার প্রার্থী হিসেবে একমাত্র ময়েন খাঁনের নাম পাঠালে তার প্রার্থীতা নিশ্চিত হয়, বাদ পড়েন রাজিন। এতে শিবগঞ্জ সহ চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী রাজনীতিতে ব্যাপক আলোড়নের সৃষ্টি হয়।

তরুণ নেতা কারীবুল হক রাজিন সাবেক জেলা ছাত্রলীগের সহসভাপতি, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও বিগত নির্বাচনে শিবগঞ্জে আওয়ামীলীগের প্রার্থী ছিলেন। বিএনপি-জামায়াতের তাণ্ডবের সময় তিনি মাঠে থেকে নেতৃত্ব দেবার সময় দুর্বৃত্বদের আক্রমনে দু’পা গোড়ালী থেকে হারিয়ে চিরতরে পঙ্গুত্ব বরণ করেন।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful