Templates by BIGtheme NET
Home / জাতীয় / শহীদ মিনারে সমাজকল্যাণমন্ত্রীর প্রতি শ্রদ্ধা

শহীদ মিনারে সমাজকল্যাণমন্ত্রীর প্রতি শ্রদ্ধা

কেন্দ্রীয় শহীদ মিনারে প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন বিভিন্ন রাজনৈক, মামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সহসর্বস্তরের জনগণ।

বুধবার সকালে মুক্তিযোদ্ধা মহসিন আলীর মরদেহ তার মিন্টো রোডের বাসা থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়।

সকাল ৮টা থেকে ৯টা ১০মিনিট পর্যন্ত মরদেহ ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। এখান থেকে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, মন্ত্রী, চিফ হুইপ ও সব সংসদ সদস্যদের শ্রদ্ধা নিবেদন শেষে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এর পর তাকে গার্ড অব অনার প্রদান করা হব। দুপুরে হেলিকপ্টারযোগে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে মরদেহ আনা হবে। এখান থেকে তার মৌলভীবাজার শহরের দর্জির মহলের নিজ বাসায় মরদেহ নেওয়া হবে।

বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের শহীদ মিনারে রাখা হবে সব শ্রেণী-পেশার মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য। বাদ আছর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে মৌলভীবাজার শহরস্থ হযরত সৈয়দ শাহ মোস্তফা বোগদাদী (র.) এর মাজার সংলগ্ন কবরস্থানে।

 

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful