Templates by BIGtheme NET
Home / বিদেশ / লিউড ৭ তারকার অজানা তথ্য
Binodon1466563974

লিউড ৭ তারকার অজানা তথ্য

প্রিয় তারকাকে নিয়ে তার ভক্তদের উন্মাদনার শেষ নেই। তাদের ভালো লাগা, মন্দ লাগা থেকে শুরু করে সব কিছুর প্রতি কৌতূহলী ভক্তরা। কিন্তু তাই বলে তো প্রিয় মানুষটির সব কিছুই প্রকাশ্যে আসে না। অনেক তথ্যই আড়ালে রয়ে যায়।

 

বলিউডে অনেক জনপ্রিয় তারকা রয়েছেন, যাদের কিছু বিষয় অজানা। বলিউডের ৭ তারকার অজানা কিছু তথ্য নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

 

অমিতাভ বচ্চন : বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। তার অভিনয় গুণের কথা নতুন করে কিছু বলার নেই। তার আরেকটি বিশেষ গুণ হলো- তিনি ডান ও বাম দুহাতেই প্রায় সমান দক্ষতার সঙ্গে লিখতে পারেন।

 

শাহরুখ খান : প্রথম রোজগারের টাকা প্রত্যেকাটি মানুষের কাছেই বিশেষ একটি বিষয়। তাই এই টাকা বেশির ভাগ ক্ষেত্রে সবাই বাবা-মা কিংবা প্রিয়জনের জন্য খরচ করে থাকেন। কিন্তু বলিউড কিং শাহরুখ খান তার প্রথম রাজগারের টাকা দিয়ে তাজমহল দেখতে গিয়েছিলেন। তার প্রথম আয়ের পরিমাণ ছিল ৫০ টাকা।

 

সালমান খান : সালমানের ব্যক্তিগত একটি স্বভাব হলো তিনি কখনো নিজের কাছে টিস্যু পেপার বা ওই জাতীয় ন্যাপাকিন রাখেন না। সাল্লু ভাই সব সময় নিজের সাথে কাপড়ের রুমাল রাখেন।

 

স্মিতা পাতিল : দুরদর্শনের উপস্থাপক হওয়ার জন্য অডিশন দিয়েছিলেন স্মিতা পাতিল। কিন্তু অডিশন দিয়ে বাদ পড়েন তিনি। তারপর কাঁদতে কাঁদতে স্মিতা সোজা চলে যান দুরদর্শন অধিকর্তা ইয়াকুব সাঈদের ঘরে। সেখানে গিয়ে তিনি কাঁদতে কাঁদতে বলেছিলেন, ফের আমার অডিশনে নেওয়া হোক। অবাক লাগলেও এটাই সত্যি যে, দ্বিতীয়বার তার অডিশন নেয়া হয়েছিল।

 

শিল্পা শেঠি : অভিনেত্রী শিল্পা শেঠির প্রথম প্রেম অক্ষয় কুমার। কিন্তু কোনো এক বিশেষ কারণে তাদের ভালোবাসা চূড়ান্ত পরিণতি পায়নি। পরে শিল্পার বিয়ে হয় শিল্পপতি রাজ কুন্দ্রার সঙ্গে। কিন্তু দৈবক্রমে হলেও এটিই সত্যি যে, অক্ষয় আর রাজ দুজনেরই জন্মদিন একই দিনে। শোনা যায়, আগে অক্ষয়ের জন্মদিনে শিল্পা যে রেস্তোরাঁয় খেতে যেতেন, রাজের জন্মদিনেও তিনি একই রেস্তোরাঁয় খেতে যান।

 

অজয় দেবগন-রোহিত শেঠি : অজয় দেবগন ও রোহিত শেঠির মধ্যে অনেক মিল রয়েছে। এই দুজনের বাবা পেশায় অ্যাকশন ডিরেক্টর ছিলেন। ছোটবেলায় দুজনই একসঙ্গে পার্টিতে যেতেন। তাদের দুজনের সম্পর্কের শুরু ওই পার্টি থেকেই। রোহিত আজও কোনো সিনেমা করলে সবার আগে অজয়ের সঙ্গে কথা বলেন।

 

About Tareq Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful