Templates by BIGtheme NET
Home / বিনোদন / বলিউডপাড়ার হারিয়ে যাওয়া তারকারা

বলিউডপাড়ার হারিয়ে যাওয়া তারকারা

বলিউড এক স্বপ্নপুরী। সেখানে সবাই তার কপাল ফেরাতে ঢুঁ মারেন। যাদের ভাগ্যে থাকে, তারা হয়ে ওঠেন ঝলমলে তারকা। তাদের গড়ে ওঠে বিশাল ভক্তমহল। এ জীবন ছেড়ে কেউ-ই চলে যেতে চান না। কিন্তু এমন তারকাও আছেন যারা ঝড় তুলে পরে হারিয়ে গেছেন। দেখে নিন সেই হারিয়ে যাওয়া তারকাদের।
বলিউডপাড়ার হারিয়ে যাওয়া তারকারা

১. মন্দাকিনি : এই মোহিনীর কথা কারো ভুলে যাওয়া সম্ভব নয়। ‘রাম তেরি গঙ্গা মাইলি’ ছবির এই তারকা বক্স অফিস তোলপাড় করেছিলেন। মিঠুনের সঙ্গে ‘ড্যান্স ড্যান্স’ ছবিতে ঝড় তোলেন। কিন্তু হঠাৎ করেই হারিয়ে গেলেন। বলা হয়, আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে ঝামেলায় জড়িয়ে তার ক্যারিয়ারে পতন ঘটে।

২. মমতা কুলকার্নি : ক্যারিয়ারের শুরুতেই সেক্স সাইরেন খেতাব মেলে তার। মাত্র ২০ বছর বয়সেই বলিউড কাঁপিয়ে দিয়েছিলেন তিনি। সালমান খান, আমির খান এবং অক্ষয় খান্নার সঙ্গে হিট ছবিও উপহার দিয়েছিলেন। কিন্তু সেই সময়ে তার সাহসী মন্তব্য ও খোলামেলা ফটোশুট ক্যারিয়ারটাকে শেষ করে দেয়।

৩. মিনাক্ষী : জ্যাকি শ্রফের সঙ্গে দারুণ জুটি দিয়ে শুরু হয়েছিল মিনাক্ষি শেষাদ্রির। এই সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সে বলিউডে তার আসন পাকা করেছিলেন। ১৯৯৭ সালে ‘ঘাটাক’ এর পর আর সিনেমায় দেখা যায়নি তাকে।
বলিউডপাড়ার হারিয়ে যাওয়া তারকারা

৪. কিমি কাতকার : আশির দশকের শেষ থেকে নব্বইয়ের শুরুতে বলিউড ছিল এই সেক্স বম্বের জন্যে পাগল। ‘টারজান’ ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় দিয়ে ক্যারিয়ারের শুরু। পরে অমিতাভের সঙ্গেও ছবি করেছিলেন। বিয়ের পর একেবারেই হারিয়ে যান কিমি।
বলিউডপাড়ার হারিয়ে যাওয়া তারকারা

৫. অনু আগারওয়াল : এই সুন্দরীকে অনেকে নাও চিনতে পারেন। কিন্তু ‘আশিকি’-তে অভিনয় করে রাতারাতি তারকা বনে যান তিনি।। ১৯৯৯ সালে মারাত্মক এক দুর্ঘটনায় অসুস্থ হয়ে পড়েন। তখন থেকেই ক্যারিয়ারের উজ্জ্বল আলো নিভে যায় তার।

৬. আয়েশা জুলকা : তারকা নায়কদের সঙ্গে অভিনয় করে নিজেই তারকা দ্যুতি ছড়িয়েছেন। ‘জো জিতা ওহি সিকান্দার’ ছবিতে আমির খানের সঙ্গে এবং অক্ষয় কুমারের সঙ্গে ‘খিলাড়ি’তে অভিনয় করেছেন। পরে কনস্ট্রাকশন টাইকুন সামির ভাশিকে বিয়ে করে সিনেমাপাড়া ত্যাগ করেন।
বলিউডপাড়ার হারিয়ে যাওয়া তারকারা

৭. ভাগ্যশ্রী : সালমান খানের সঙ্গে সুপার হিট মুভি ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবি দিয়ে এই মিষ্টি অভিনেত্রীর যাত্রা শুরু। এর পর দুটো ফ্লপ ছবি এবং নানা কারণে হারিয়ে যান তিনি।

৮. রাহুল রয় : ‘আশিকি’র মাধ্যমে স্বপ্নের শুরু হয়েছিল তার। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে হারিয়ে গেলেন।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful