Templates by BIGtheme NET
Home / সারাদেশ / ময়মনসিংহে সপ্তাহব্যাপী বই-মেলার উদ্বোধন

ময়মনসিংহে সপ্তাহব্যাপী বই-মেলার উদ্বোধন

‘আলোকিত নগরীর জন্য বই’ শ্লোগান নিয়ে ময়মনসিংহ শহরে সপ্তাহব্যাপী বইমেলা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে টাউন হল প্রাঙ্গনে প্রথমবারের মত ময়মনসিংহ পৌরসভার আয়োজনে ও ৪০টি প্রকাশনীর অংশগ্রহণে সপ্তাহব্যাপী বই মেলা-২০১৫ এর উদ্বোধন করেন ময়মননিংহ জেলা প্রশাসক কবি মুস্তাকীম বিল্লাহ ফারুকী।

এ সময় অনুষ্ঠানে ময়মনসিংহ পৌর মেয়র মোঃ ইকরামুল হক টিটুর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ হারুন আর রশিদ, মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের রেক্টর ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক অধ্যক্ষ আমীর আহাম্মদ চৌধুরী রতন, বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির নির্বাহী পরিচালক কামরুল হাসান সায়েক, ময়মনসিংহ বইমেলা আয়োজন কমিটির আহবায়ক ও প্যানেল মেয়র আসিফ হোসেন ডন প্রমূখ।

সপ্তাহব্যাপী বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, জ্ঞান ভিত্তিক সমাজ বিনির্মাণে বই পড়ার কোনো বিকল্প নেই।এবং মানুষের মাঝে জ্ঞানের আলো জ্বালাতে অবশ্যই বই পড়তে হবে।

সভাপতি বক্তব্যে ময়মনসিংহ পৌরসভার মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন,নতুন প্রজন্মকে বই পড়ার প্রতি আরো মনযোগী হতে হবে।

উল্লেখ্য,২৪ ডিসেম্বর থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী বই মেলা প্রতিদিন দুপুর ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত। বই মেলায় ৪০টি স্টল অংশগ্রহণ করে।এর মধ্যে জেলা প্রশাসক কবি কাজল ফারুকীর একটি স্টল রয়েছে।মেলা শেষ হবে ৩০ডিসেম্বর।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful