Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / মোশাররফের শেষ চার বলে ৪ উইকেট
মসারফ

মোশাররফের শেষ চার বলে ৪ উইকেট

ক্রীড়া ডেস্ক : বুধবার ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনী ও রূপগঞ্জের ম্যাচে ঘটল অবিশ্বাস্য ঘটনা। সকালে বিকেএসপির ৪ নম্বর মাঠে টস জিতে ব্যাট করতে নামে আবাহনী।
শুরুতে লিজেন্ডস অব রূপগঞ্জের বোলারদের কড়াভাবে শাসন করেন আবাহনীর ব্যাটসম্যানরা। উদ্বোধনী জুটিতে লিটন কুমার দাস ও সাদমান ইসলাম ২৮.২ ওভারে ২০৭ রান তোলেন। সাদমান ৮৫ রান করে আউট হলেও লিটন কুমার তুলে নেন সেঞ্চুরি। তিনি ১০১ বলে ১৩৬ রানের ইনিংস খেলে আউট হন।

এরপর আবাহনীর ব্যাটসম্যানদের উপর প্রভাব বিস্তার করতে শুরু করে রূপগঞ্জের বোলাররা। বিশেষ করে মোহাম্মদ শরীফ ও মোশাররফ হোসেন রুবেল ও মাহমুদুল হাসান। তারা তিনজনে নেন ৮ উইকেট!

এর মধ্যে মোশাররফ হোসেন রুবেল তার ষষ্ঠ ওভারে ভেলকি দেখান। তার এই ওভারের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে আবাহনীর চার-চারজন ব্যাটসম্যান আউট হন। তবে হ্যাটট্রিক হয়নি মোশাররফের। কারণ, চতুর্থ বলে একটি রানআউট হয়।

এই ওভারের আগে মোশাররফ রুবেল ৫ ওভার বল করে ২৯ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন। আর ষষ্ঠ ওভারে এসে বাজিমাত করলেন।

তার ষষ্ঠ ওভারের প্রথম বলে ১ রান দেন। তখন আবাহনীর রান ছিল ৪৯.১ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৩৩ রান। দ্বিতীয় বলেই শুভাগত হোমকে বোল্ড করেন মোশরারফ। তৃতীয় বলে কাজী অনিককে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন। চতুর্থ বলে রান আউট করেন মো. সাইফুদ্দিনকে। আর পঞ্চম বলে সাকলাইন সজীবকে মাহমুদুল হাসানের হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরান।

৬ উইকেট হারিয়ে ৩৩৩ রান করা আবাহনী শেষ পর্যন্ত ৪৯.৫ ওভারে ৩৩৩ রানেই অলআউট হয়ে যায়। শেষ ওভারে ১ রানের বিনিময়ে চার-চারটি উইকেট হারায় তারা।

About Tareq Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful