Templates by BIGtheme NET
Home / জাতীয় / মহাসড়কে ফিটনেস বিহীন গাড়ি চলাচল করতে পারবে না

মহাসড়কে ফিটনেস বিহীন গাড়ি চলাচল করতে পারবে না

যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন ঈদকে সামনে রেখে দেশের সড়ক গুলোতে যানযট হবে না আশা করি।

কারন দেশের প্রতিটি মহাসড়ক এখন চলার উপযুক্ত রয়েছে। তবে বিগত কিছুদিনের টানা বৃষ্টি সড়ক গুলোকে ক্ষতি করলেও বর্তমানে তা মেরামত করা হয়েছে। বিগত ৩০ বছরে এমন বৃষ্টি পাত হয়নি। এটি একটি নতুন অভিজ্ঞতা। একই সাথে মন্ত্রী আরো বলেন, শুধু বৃষ্টিতেই সড়ক নষ্ট হয় না।

কাজের মান খারাপ হলেই বৃষ্টিতে সড়ক ক্ষতিগ্রস্থ হয়। যেখানে যেখানে বৃষ্টিতে সড়ক নষ্ট হয়েছে, সেখানে তদন্ত করে দেখা হবে কাজের মান কতটুকু খারাপ হয়েছে। সেই অনুযায়ী ব্যবস্থাও গ্রহন করা হবে।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে ৪টি স্থানে ৮ কোটি টাকা ব্যয়ে ডিভাইডার নির্মানকাজের উদ্বোধন করতে এসে তার ভিত্তিফলক দেখে এমন মন্তব্য করেন। মন্ত্রী এ সময় বলেন, এখানে যে ভাবে পাথর দিয়ে খোদাই করে উদ্বোধনী ফলক বানানো হয়েছে সেটা ঠিক হয়নি। উদ্বোধন শেষে উপস্থিত সাংবাদিকদের কাছে এ কথা বলেন।

এ সময় সেতু বিভাগের প্রধান প্রকৌশলী কামারুজ্জামা, সড়ক ও জনপথ বিভাগের ময়মনসিংহ অঞ্চলের প্রধান প্রকৌশলী শাহবুদ্দিন, জেলা প্রশাসক বিল্লাল হোসেন, জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া,সাবেক সাধারণ সম্পাদক কে এম হোসেন আলী হাসান সহ সংশ্লিষ্ট বিভাগের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরো বলেন, দেশের বাসে, ট্রেন সহ কোথাও ভিআইপিদের জন্য আলাদা ব্যবস্থার প্রয়োজন নেই। সাধারণ মানুষের সাথে তারা সংশ্লিষ্ট বিভাগে টিকিট সংগ্রহ করবে। পার্শবর্তী ভারত সহ সার্কভুক্ত কোন দেশে ভিআইপিদের জন্য আলাদা ব্যবস্থা নেই। এই ব্যবস্থার কারনে সাধারণ মানুষেরা ভোগান্তির মধ্যে পড়ছে।

এ ছাড়াও মন্ত্রী আবারো বলেন,দেশের কোন মহাসড়কে ফিটনেস বিহীন যানবাহন চলাচল করতে পারবে না। সড়ক মহাসড়কে ফিটনেস বিহীন গাড়ী উঠলেই পুলিশ সহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাদের ব্যবস্থা গ্রহনের আহবান জানান।

 

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful