Templates by BIGtheme NET
Home / সারাদেশ / ব্যবসায়ীর বাসা থেকে ২৫ স্বর্ণবার ও বৈদেশিক মুদ্রা উদ্ধার

ব্যবসায়ীর বাসা থেকে ২৫ স্বর্ণবার ও বৈদেশিক মুদ্রা উদ্ধার

চট্টগ্রামের রেয়াজউদ্দিন বাজারের বানিয়ার টিলা এলাকায় এক ব্যবসায়ীর বাসা থেকে ২৫টি স্বর্ণের বার, ১৭ লাখ টাকা ও তিন লাখ টাকার সমপরিমাণ বৈদেশিক মুদ্রা উদ্ধার করেছে র‌্যাব ও শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। এ সময় ব্যবসায়ী জাফর আহমেদকে (৪৫) আটক করা হয়।

র‌্যাব ও শুল্ক গোয়েন্দা অধিদপ্তর বৃহস্পতিবার রাত ১২টার দিকে যৌথভাবে অভিযান চালিয়ে স্বর্ণ বার, বৈদেশিক মুদ্রা ওঅর্থ উদ্ধার করে। আটক ব্যবসায়ী আন্তর্জাতিক মুদ্রা পাচারকারী চক্রের সদস্য বলে ধারণা করছে শুল্ক গোয়েন্দারা। এ ছাড়া আটক করা ব্যবসায়ীর কাছ থেকে অস্বাভাবিক লেনদেনের বেশ কিছু রশিদ ও ব্যাংকের চেক বই পাওয়া গেছে।

অভিযানে থাকা র‌্যাব-৭ এর একজন কর্মকর্তা জানান, জাফরের বাসা থেকে বিদেশী মুদ্রার সাথে টাকা ও স্বর্ণ লেনদেনের কিছু রসিদ পাওয়া গেছে। রসিদে গোল্ড বাবদ ৬ লাখ ৪৫ হাজার টাকা গ্রহণ করা হলো এবং গোল্ড বাবাদ ৭ লাখ টাকা গ্রহণ করা হলো বলে উল্লেখ রয়েছে।

শুল্ক গোয়েন্দা অধিদপ্তর কর্মকর্তা জাকির হোসেন জানান, আমাদের কাছে তথ্য রয়েছে ব্যবসার নামে কখনও চিকিৎসার নামে জাফর প্রতি সপ্তাহে ভারত ও পাকিস্তান যাওয়া-আসা করতেন। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ চালছে।’

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful