Templates by BIGtheme NET
Home / বাণিজ্য / বিশ্বমানের সেবা দিচ্ছে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম

বিশ্বমানের সেবা দিচ্ছে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম

আরো বিস্তৃত ও আধুনিকায়ন করা হচ্ছে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের কার্যক্রম। ওয়ালটন পণ্যের উত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে নানা পদক্ষেপ নিচ্ছে আইএসও সনদপ্রাপ্ত ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম (ডাব্লিউএসএমএস)। উন্নত সেবার পাশাপাশি যত দ্রুত সম্ভব সেবা প্রদানের জন্য নির্দেশ দেওয়া হয়েছে সার্ভিস পয়েন্টগুলোকে। বিদেশের বাজারে বিক্রয়োত্তর সেবা দিতে শ-খানেক প্রকৌশলীকে নিয়ে একটি দক্ষ টিম গঠন ও প্রশিক্ষণ চলছে।

সার্ভিস ম্যানেজমেন্ট কর্তৃপক্ষ জানায়, অত্যাধুনিক প্রযুক্তি ও যন্ত্রপাতির সমন্বয়ে উচ্চমানের বিক্রয়োত্তর সেবা দেওয়া হচ্ছে গ্রাহকদের। জোর দেওয়া হচ্ছে খুব দ্রুত ও নিখুঁত বিক্রয়োত্তর সেবার ওপর। গ্রাহকদের হাতের নাগালে সেবা পৌঁছে দিতে সারা দেশে ৬০টি সার্ভিস পয়েন্ট চালু রয়েছে। প্রায় ২২০টি প্লাজায়ও বিক্রয়োত্তর সেবা দেওয়ার ব্যবস্থা রয়েছে। আরো নতুন নতুন সার্ভিস পয়েন্ট চালুর প্রক্রিয়া শুরু হয়েছে। ওয়ালটন সার্ভিস পয়েন্টগুলোতে কাজ করছেন প্রকৌশলী ও টেকনিশিয়ানসহ ১৫ শ’র বেশি দক্ষ কর্মী। এ ছাড়া রয়েছে কল সেন্টার ও কাস্টমার কেয়ার এক্সিকিউটিভস। ফলে সাধারণত তিন দিনের মধ্যে গ্রাহকদের মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবা প্রদান করতে সক্ষম হচ্ছে ওয়ালটন।

জানা গেছে, বাংলাদেশের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও অটোমোবাইল খাতে একমাত্র ওয়ালটনের রয়েছে এত বেশি সংখ্যক সার্ভিস পয়েন্ট ও আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। হাতের নাগালে দ্রুত ও সন্তোষজনক বিক্রয়োত্তর সেবার ফলে গ্রাহক পছন্দ বিবেচনায় শীর্ষ ব্রান্ডে পরিণত হয়েছে ওয়ালটন। ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের প্রধান কর্মকর্তা ও ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. নিয়ামুল হক বলেন, পণ্য বিক্রি এবং বিক্রিয়োত্তর সেবাতে ওয়ালটন শীর্ষে। লক্ষ্য একটাই- গ্রাহকদের সন্তুষ্টি অর্জন। এ জন্য অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি বিশ্বমানের পণ্য সরবরাহ ও দ্রুত মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবা প্রদান করা হচ্ছে প্রতিনিয়ত।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful