Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / বিজয় দিবস ক্রিকেটে সাবেকদের মেলা

বিজয় দিবস ক্রিকেটে সাবেকদের মেলা

প্রতি বছরের মতো এবারেও বিজয় দিবসে মাঠে গড়াচ্ছে প্রদর্শনী ক্রিকেট ম্যাচ। মুক্তিযুদ্ধে শহীদ হওয়া দুই ক্রিকেটার শহীদ জুয়েল ও শহীদ মুস্তাক আহমেদের প্রতি শ্রদ্ধা জানাতেই এই ম্যাচের আয়োজন করে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শহীদ মুস্তাক ও শহীদ জুয়েল একাদশ দলে খেলবেন জাতীয় দলের সাবেক ক্রিকেটাররা। বিজয় দিবস উপলক্ষে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টি-টোয়েন্টি ফরম্যাটের এই প্রদর্শনী ম্যাচটি শুরু হবে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায়।

সাবেক সব ক্রিকেটারদের সমন্বয়ে শহীদ মুস্তাক একাদশ ও শহীদ জুয়েল একাদশ নামে বিসিবি সোমবার দুটি দল ঘোষণা করেছে।

শহীদ মুস্তাক একাদশঃ শাহরিয়ার হোসেন বিদ্যুৎ, হাসানুজ্জামান ঝরু, আজহার হোসেন শান্ত, ফারুক আহমেদ, নাঈমুর রহমান দুর্জয়, মোহাম্মদ রফিকুল ইসলাম খান, সানোয়ার হোসেন, হাসিবুল হোসেন শান্ত, আনোয়ার হোসেন মনির, খালেদ মাহমুদ সুজন, নেয়ামুর রশিদ রাহুল, এনামুল হক মনি, এহসানুল হক সেজান ও সাইফুল ইসলাম।

ম্যানেজারঃ  এম এ আউয়াল চৌধুরী ভুলু

কোচঃ  মোহাম্মদ ওসমান খান

শহীদ জুয়েল একাদশঃ জাহাঙ্গীর আলম, জাবেদ ওমর বেলিম, হাবিবুল বাশার সুমন, মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান,খালেদ মাসুদ পাইলট, সাইফুল্লাহ জ্যাম, আলমগীর কবির, সাইফউদ্দিন আহমেদ বাবু, আতহার আলী খান, মাহমুদুল হাসান রানা, মোহাম্মদ আলী, মোহাম্মদ রফিক ও মেহরাব হোসেন অপি।

ম্যানেজারঃ  মোহাম্মদ জালাল ইউনুস

কোচঃ  সারোয়ার ইমরান

জানিয়ে রাখা ভালো, শহীদ আব্দুল হালিম চৌধুরী জুয়েল ও শহীদ মুস্তাক আহমেদের প্রতি সম্মান জানাতে ১৯৭২ সাল থেকে অনুষ্ঠিত হয়ে আসছে এই বিজয় দিবস প্রদর্শনী ক্রিকেট ম্যাচ। মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেছিলেন আজাদ বয়েজ ক্লাবের ক্রিকেটার জুয়েল। দেশ স্বাধীন হওয়ার একদিন আগে পাকিস্তানী হানাদার বাহিনীর হাতে ধরা পড়েছিলেন তিনি। তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছিল। অন্যদিকে, আজাদ ক্লাবের কর্মকর্তা মুস্তাক ২৫ মার্চের কালরাতে শহীদ হয়েছেন তারই প্রিয় ক্লাবের কাছাকাছি স্থানে; তখন আজাদ ক্লাব ছিল গুলিস্তানে।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful