Templates by BIGtheme NET
Home / রাজনীতি / বিএনপির গউছ কারাগারে থেকে পাস

বিএনপির গউছ কারাগারে থেকে পাস

হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি কে গউছ পৌরসভা নির্বাচনে কারাবন্দি থেকে মেয়র পদে আবারও জয়ী হয়েছেন।

বুধবার অনুষ্ঠিত নির্বাচনে ১০ হাজার ৭৯৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন গউছ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) মো. মিজানুর রহমান।

জি কে গউছ গত পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী শরীফ উল্লাহকে পরাজিত করে মেয়র নির্বাচিত হয়েছিলেন। ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জের বৈদ্যেরবাজারে জনসভায় গ্রেনেড হামলায় সাবেক অর্থমন্ত্রী কিবরিয়াসহ পাঁচজন নিহত হন।

তিন দফা তদন্তের পর এ মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ২০১৪ সালের ২১ ডিসেম্বর সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হকের সঙ্গে জি কে গউছসহ ৩৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেন। এর পরই মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত হন গউছ।

ওই বছরের ২৮ ডিসেম্বর জি কে গউছ হবিগঞ্জের জজ আদালতে আত্মসমর্পণ করেন। পরে তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠান আদালত।

কারাগারে থাকা অবস্থায় চলতি বছরের ১৮ জুলাই জি কে গউছের ওপর হামলার ঘটনা ঘটে। হবিগঞ্জ জেলা কারাগারের কারাধ্যক্ষ শামীম ইকবাল জানান, সকাল ৯টার দিকে কারাগারের ভেতরে ঈদের জামাত শেষে বের হওয়ার পরই এক আসামি তাকে রড দিয়ে আঘাত করে। এতে তার শরীর থেকে রক্ত বের হতে থাকে।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful