Templates by BIGtheme NET
Home / বিদেশ / ফুল ও মিষ্টি দিয়ে অভিবাসীদের বরণ করে নিল মিউনিখবাসী

ফুল ও মিষ্টি দিয়ে অভিবাসীদের বরণ করে নিল মিউনিখবাসী

ইউরোপে অভিবাসীদের প্রবেশে জার্মানি সবচেয়ে বেশি সোচ্চার। দেশটির চ্যান্সেলর অ্যাঙ্গেলা মার্কেল বরাবরই ইউরোপে অভিবাসনবিরোধী অবস্থান স্পষ্ট করেছেন। ইউরোপের অভিসান সঙ্কট চরমে উঠার পর বহির্বিশ্বের চাপে অনেকটা বাধ্য হয়েই অভিবাসীদের একটা অংশকে আশ্রয় দিতে রাজি হয়েছে জার্মানি।

শনিবার জার্মানির মিউনিখ সেন্ট্রাল রেল স্টেশনে নামার পর এসব অভিবাসীদের উষ্ণ অর্ভথ্যনা জানিয়েছেন সেখানকার স্থানীয় বাসিন্দারা। বিবিসিতে সম্প্রচারিত ভিডিওতে দেখা যায়, স্টেশন থেকে বেরিয়ে আসার সময় হাততালি দিয়ে বরণ করে নেয়া হয় তাদের। স্থানীয়রা অভিবাসীদের মধ্যে মিষ্টি এবং ফুলও বিতরণ করেন। অভিবাসীরাও হাত নেড়ে জনতার অভিবাদনের জবাব দেন। দীর্ঘ ধকল সামলে গন্তব্যে পৌঁছানোর তৃপ্তি ছিল তাদের চোখে-মুখে। অভিবাসীদের সঙ্গে থাকা শিশুদের খেলনা উপহার দিতেও দেখা যায় অনেককে।

অভিবাসীদের আগমন উপলক্ষে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয় স্টেশনে।

সপ্তাহখানেক ধরে ইউরোপে হঠাৎ করেই অভিবাসন সঙ্কট আলোচনায় আসে। শতাধিক অভিবাসীর মরদেহ উদ্ধারের পর বৃহস্পতিবার তিন বছর বয়সী সিরিয়ান একটি শিশুর মৃতদেহ তুরস্কের সৈকতে দেখা যায়। এরপর তুমুল বিতর্ক আর সমালোচনার মুখে অভিবাসন ইস্যুতে নমনীয় হয় ইউরোপের নেতারা।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful