Templates by BIGtheme NET
Home / রাজনীতি / দেশের পরিস্থিতি অত্যন্ত খারাপ : চরমোনাই পীর

দেশের পরিস্থিতি অত্যন্ত খারাপ : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির, চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, আইন-শৃঙ্খলার অবনতির কারণে দেশে খুন-খারাপী আগের যে কোনো সময়ের চেয়ে বৃদ্ধি পেয়েছে। ফলে যত্রতত্র খুন-হত্যাকাণ্ড, নির্যাতন চলছে। দেশের সার্বিক পরিস্থিতি অত্যন্ত খারাপ।

তিনি বলেন, র‌্যাব হেফাজতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের কর্মকর্তার মৃত্যু এবং গাইবান্ধার সুন্দরগঞ্জে মাতাল সংসদ সদস্যের ছোঁড়া গুলিতে নয় বছরের শিশু আহত হওয়ার ঘটনা এবং বিদেশী দুই নাগরিক হত্যায় দেশবাসি উদ্বিগ্ন। দেশে আইনের শাসন নেই বলেই এধরণের ঘটনা বৃদ্ধি পেয়েছে।

শনিবার পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর ঈদ পুনর্মিলনী ও থানা প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, মেডিক্যাল ভর্তিচ্ছু ছাত্ররা অনেকদিন যাবত রাস্তায় আন্দোলনরত। মেডিকেল ভর্তিচ্ছুদের ন্যায্য দাবি মেনে নিয়ে তাদেরকে পড়ালেখায় ফিরিয়ে নেয়া সরকারের দায়িত্ব ছিল। কিন্তু সরকার সে দায়িত্ব পালন না করে ছাত্রদের ওপর পুলিশ লেলিয়ে দিয়ে অত্যন্ত খারাপ দৃষ্টান্ত স্থাপন করেছে। অবিলম্বে ভর্তিচ্ছুদের দাবি ‘অনুষ্ঠিত মেডিকেল পরীক্ষার ফল বাতিল করে পুনরায় পরীক্ষার তারিখ’ ঘোষণার দাবি জানান।

চরমোনাই পীর বলেন, দেশে ক্রমেই অস্থিরতা বৃদ্ধি পাচ্ছে। বিদেশী নাগরিক হত্যাকান্ডকে সামনে রেখে দেশকে অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্র হিসেবে চিহ্নিত করতে একটি গোষ্ঠী তৎপর। তিনি বলেন, দেশে এ পর্যন্ত সংঘটিত কোনো হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত ও বিচার না হওয়ায় খুনিচক্র আরো বেপরোয়া হয়ে উঠছে। সরকারের কোনো কোনো মহল ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে তদন্তের আগেই কাউকে দোষারোপ করে বক্তব্য বিবৃতির ফলে কোনো তদন্তই আলোর মুখ দেখছে না। এমতাবস্থায় একটি দেশ চলতে পারে না। এর আশু সমাধানে সরকারকে কাজ করতে হবে।

ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা আব্দুল হক আজাদ, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম। বক্তব্য রাখেন নগরনেতা আলহাজ্ব আলতাফ হোসেন, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, ছাত্রনেতা নুরুল ইসলাম আল-আমীন, অধ্যাপক ফজলুল হক মৃধা, এইচ এম সিদ্দিুকর রহমান, মাওলানা আবুল কালাম আজাদ, শ্রমিক নেতা মাওলানা ফখরুল ইসলাম, এইচ এম সাইফুল ইসলাম প্রমুখ।
বিজ্ঞপ্তি।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful