Templates by BIGtheme NET
Home / জাতীয় / টেলিভিশন সাংবাদিকতা এবং ক্যামেরা বিষয়ে প্রশিক্ষণ কর্মসূচি

টেলিভিশন সাংবাদিকতা এবং ক্যামেরা বিষয়ে প্রশিক্ষণ কর্মসূচি

টেলিভিশন সাংবাদিকতা, সংবাদ উপস্থাপনা এবং টিভি ক্যামেরা ও সংবাদপত্রে কর্মসংস্থানের লক্ষ্যে সার্টিফিকেট কোর্স শুরু করতে যাচ্ছে বাংলাদেশ মিডিয়া এন্ড ম্যানেজমেন্ট ট্রেনিং ইনস্টিটিউট (বিএমটিআই)।

প্রতিষ্ঠানটির রয়েছে মিডিয়া প্রশিক্ষণ সংশ্লিষ্ট অত্যাধুনিক প্রযুক্তিগত ব্যবস্থা। ভিজ্যুয়াল ক্লাস পরিচালনার জন্য রয়েছে নিজস্ব প্রফেশনাল ভিডিও ক্যামেরা ,প্রজেক্টর,প্রতিটি ক্লাসের জন্য আলাদা লেকচারশীট, তাত্ত্বিক,ব্যবহারিক এবং ভিজ্যুয়াল প্রেজেন্টেশন।

বিএমটিআই এর কোর্স সমূহ:
টেলিভিশন সংবাদ ও অনুষ্ঠান উপস্থাপনা, টেলিভিশন সাংবাদিকতা, টেলিভিশন ক্যামেরা পরিচালনা, ওয়েব ডিজাইন, রেডিও জকি। সকল কোর্সের মেয়াদ দুইমাস। ক্লাস শুক্রবার ও শনিবার। দুমাসব্যাপী এ প্রশিক্ষণে প্রশিক্ষক হিসাবে থাকবেন-রহিমা আখতার কল্পনা (ট্রেনিং প্রধান বাংলা একাডেমী), এম আলমগীর (সিনিয়র ব্রডকাস্টার বাংলাভিশন), মিঠুন মোস্তাফিজ (সিনিয়র প্রেজেন্টার এবং রির্পোটার বৈশাখী টেলিভিশন), মাকসুদুন্নবী (চ্যানেল 24), আলাউদ্দিন আরিফ (দৈনিক যুগান্তর), দেবাশীষ (প্রেজেন্টার যমুনা টেলিভিশন), সজিব সাদিক (ন্যাশনাল ডেক্স ইনচার্জ মাছরাঙ্গা), আশিকুর রহমান শ্রাবন (উপস্থাপক খোঁজ, এস এ টিভি), প্লাবন রহমানসহ দেশের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার জনপ্রিয় বেশ কয়েকজন নবীন-প্রবীন সংবাদকর্মী।

কোর্স শেষে থাকছে পরীক্ষার মাধ্যমে সনদপত্র দেওয়ার ব্যবস্থা।

এছাড়া কোর্স শেষে মিডিয়ার স্ব-স্ব যোগ্যতা অনুযায়ী বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মসংস্থান বা শিক্ষানবিশ হিসেবে কাজের সুযোগ।

আগ্রহী প্রার্থীরা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং সর্বশেষ শিক্ষাগত যোগ্যতার ফটোকপি নিয়ে নিম্ন ঠিকানায় যোগাযোগ করতে পারেন।

বিএমটিআই, ৩৭৩ দিলু রোড মগবাজার, ঢাকা-১২১৭।

ফোন: ০২৯৩৪৯৩৭৩, ০১৮৭৫০১৮৫০৭, ০১৯৩৫২২৬০৯৮

সংবাদ বিজ্ঞপ্তি

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful