Templates by BIGtheme NET
Home / রাজনীতি / গুলশানে আজও বিক্ষোভ করেছে মনোনয়ন না পাওয়ারা

গুলশানে আজও বিক্ষোভ করেছে মনোনয়ন না পাওয়ারা

প্রতিবেদক : বিভিন্ন আসনে মনোনয়ন বঞ্চিতদের কর্মী সমর্থকরা আজও বিক্ষোভ করছেন রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের সামনে।

রোববার সকাল থেকে দলীয় মনোনয়ন না পাওয়া নেতাদের সমর্থকরা কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। বেলা ১১টার দিকে তারা বিক্ষোভ শুরু করেন।

গতকাল শনিবার দিনভর প্রথমে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে পরে সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত গুলশান কার্যালয়ের সামনে বিক্ষোভ করেন তারা। এছাড়া কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়ে দেওয়া, গুলশান কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর এবং দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপের মতো ঘটনাও ঘটে।

রোববার সরেজমিনে দেখে গেছে, বিএনপির গুলশান কার্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে শুরু করে পুরো কার্যালয়ের আশেপাশে ঘিরে আছেন বিক্ষুদ্ধ কর্মী সমর্থকরা। তারা বিক্ষোভ করছেন। তারা পছন্দের প্রার্থীর পক্ষে বিভিন্ন ধরনের স্লোগান দিচ্ছেন। প্রধান ফটকের ঠিক সামনে বসে আছেন মুন্সীগঞ্জ-১ আসনে ধানের শীষের মনোনয়ন বঞ্চিত মো. আবদুল্লাহর সমর্থকরা। এই আসনে চূড়ান্ত প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন।

কার্যালয়ে আরেকটি ফটকের সামনে বসেছে কুমিল্লা-৪ আসনের মনোনয়নপ্রত্যাশী মনজুরুল আহসান মুন্সির সমর্থকরা। এই আসনে জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন জাতীয় ঐক্যজোটের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন।

এদিকে সকালে কার্যালয়ের ভেতর থেকে মাইকে ঘোষণা করা হয়, আজ কার্যালয়ে মনোনয়ন সংক্রান্ত কোনো কার্যক্রম হবে না। অফিস বন্ধ আছে। সামনে জটলা পাকিয়ে লাভ নেই। ঘোষণার পর পরই কার্যালয়ের মূল ফটক ভেঙে ফেলার উপক্রম করেন বিক্ষুব্ধ নেতা-কর্মীরা।

শনিবার বিকেলে চাঁদপুর-১ আসনে মনোনয়নপ্রত্যাশী প্রাক্তন শিক্ষা প্রতিমন্ত্রী আ ন হ এহছানুল হক মিলন, নারায়ণগঞ্জ-১ আসনের মনোনয়নপ্রত্যাশী চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য তৈমুর আলম খন্দকার, গোপালগঞ্জ-১ আসনের মনোনয়নপ্রত্যাশী সেলিমুজ্জামানের কর্মী-সমর্থকরা খালেদা জিয়ার কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে।

About Tareq Hossain

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful