Templates by BIGtheme NET
Home / সারাদেশ / কোথায় রাখতে হবে খালেদা জিয়াকে প্রশ্ন আ.লীগের

কোথায় রাখতে হবে খালেদা জিয়াকে প্রশ্ন আ.লীগের

জ্যেষ্ঠ প্রতিবেদক : পুরান ঢাকার পরিত্যক্ত কারাগারে বন্দি খালেদা জিয়াকে কেরানীগঞ্জের কারাগারে স্থানান্তরে বিএনপির বিরোধিতার জবাবে আওয়ামী লীগ জানতে চেয়েছে, তাকে কোথায় রাখতে হবে?

বুধবার বিকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে তিনি এ প্রশ্ন রাখেন।

হাছান মাহমুদ বলেন, ‘বিএনপির রাজনীতি এখন কারাবন্দি খালেদা জিয়ার মধ্যে আটকে আছে। তারা একেক সময় একেক কথা বলেন। বিএনপি নেত্রী জিয়াকে যখন পুরাতন কারাগারে নেওয়া হয়েছে তখন বলেছিল একটি পরিত্যক্ত নির্জন কারাগারে রাখা হচ্ছে। যেখানে কোন বন্দি থাকার কথা না। আর আজকে বলছেন আধুনিক সকল সুবিধা সম্বলিত কেরানীগঞ্জের কারাগার নির্মাণাধীন। অসুস্থ বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সরকার নাকি অমানবিক আচরণ করছে।’

‘আসলে তারা বেগম জিয়াকে কোথায় রাখতে চান? আপনারা বলুন বেগম জিয়াকে কোথায় রাখবে? ওনাকে কি পাঁচ তারকা হোটেলে রাখতে হবে?’

ভারতীয় উপমহাদেশে খালেদা জিয়ার মত সুবিধা রাজবন্দিরাও পায়নি বলে দাবি করেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে খালেদা জিয়ার জন্য দুটি কেবিন বরাদ্দ আছে বলে জানান হাছান মাহমুদ।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু মেডিক্যালে দুটি কেবিন খালেদা জিয়ার জন্য বুক করে রাখা হয়েছে। কারা কর্তৃপক্ষ বঙ্গবন্ধুতে নেওয়ার সকল প্রস্তুতি নিলেও খালেদা জিয়ার অনিচ্ছার কারণে বঙ্গবন্ধুতে আনা হয়নি।

আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামসুন্নাহার চাপা, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, মারুফা আক্তার পপি, রিয়াজুল কবির কাউসার, রেমন্ড আরেং সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

About Tareq Hossain

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful