Templates by BIGtheme NET
Home / বিনোদন / এটিএম শামসুজ্জামান ভাই এর জীবন দর্শন আমি অনুকরণ করি: মিশা সওদাগর

এটিএম শামসুজ্জামান ভাই এর জীবন দর্শন আমি অনুকরণ করি: মিশা সওদাগর

তারকার পছন্দ, অপছন্দ কিংবা তার আগ্রহ- সবকিছুই ভক্তদের নখদর্পণে। কিন্তু প্রিয় তারকার চোখে কারা তারকা- সে খবর রাখেন ক’জন? বহু ভক্তের প্রিয় তারকা মিশা সওদাগরেরও আছে প্রিয় তারকা। হলিউড, বলিউড, দেশে এবং ব্যক্তিগত জীবনে মিশা সওদাগরের প্রিয় তারকাদের কথা জানালেন প্রিয়.কমকে।

বাংলাদেশ
বর্তমানে ফিল্ম ইন্ড্রাষ্ট্রিতে আমার চোখে কোন তারকা নেই। সর্বশেষ ঈদে যে ছবিটি মুক্তি পেয়েছে তাও আশানুরূপ ব্যবসা সফল হয়নি। তাহলে তাদের তারকা বলি কিভাবে! ফিল্মের বর্তমান বাজারটা কোন রকমভাবে চলছে। তবে আমি ক্রিকেট খেলার ভীষণ ভক্ত। সময় পেলেই রিমোট নিয়ে টিভির সামনে বসে যাই। আমাদের দেশে সাকিব আল হাসানের চেয়ে বর্তমানে আর বড় কোন স্টার নাই। সে যেভাবে দেশকে প্রতিনিধিত্ব করে যাচ্ছে তা প্রশংসনীয়। এছাড়া পেস বলার মাশরাফিকে আমার দারুণ লাগে। কারণ সে যে মানের বলার বা তার ব্যক্তিত্ব তা অসাধারণ। আর বারবার ইনজুরির পরও সে যেভাবে মাঠে ফিরে আসে তা আমার কাছে অকল্পনীয় মনে হয়।

ব্যক্তিজীবন

এটিএম শামসুজ্জামান ভাই এর জীবন দর্শন আমি অনুকরণ করি। আমি তাকে অনুসরণ করারও চেষ্টা করি। সারাদিন অভিনয় নিয়ে ব্যস্ত থাকার পরও সময় করে পাঁচ ওয়াক্ত নামাজ পরেন। এছাড়া তার সঙ্গে কেন জানি অনেককিছুই আমার কাকতালীয়ভাবে মিলে যায়। আমি যা ভাবি বা করি একটা সময় গিয়ে দেখি সেসব কিছুর মধ্যে একটা মিল খুঁজে পাওয়া যায়। বলতে পারেন ফিল্ম,ইবাদত,ব্যক্তিজীবন কেনো জানি একটা  মিল থাকেই। আমি তার মত হতে চাই।
হলিউড
আমরা ফিল্মের দিক থেকে যে অবস্থাতে আছি তাতে আমাদের তারকা বলতে সর্বোচ্চ বলিউড পর্যন্ত হওয়া উচিত। কারণ তারাও ফিল্মে অভিনয় করেন। আমরা করি। কিন্তু পার্থক্যটা অনেক বিশাল। তারপরও অনেকেরেই অভিনয় আমার কাছে ভালো লাগে।

বলিউড
অমিতাভ বচ্চনতো তারকার তারকা। তাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। এছাড়া শাহরুখ খান, আমির খান এর অভিনয়, ব্যক্তিজীবন সবকিছুই ভালো লাগে।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful