Templates by BIGtheme NET
Home / বিনোদন / আলোচনাতে তিনিই…

আলোচনাতে তিনিই…

ক্যাটরিনা কাইফ। বলিউডের আলোচিত নায়িকা বললে তো তিনিই। সালমানের হাত ধরে এসে জীবনসঙ্গিনী হতে যাচ্ছেন রনবীর কাপুরের। এ নিয়ে গুঞ্জনও কম হচ্ছে না। এই তো কয়েকদিন আগেই একটি অনুষ্ঠানে রনবীরের বাবা ঋষি কাপুরকে নাকি বাবা বলে সম্বোধন করেছেন তিনি। এ নিয়ে বেশ কয়েকদিন মিডিয়া শোরগোল থাকলেও রণবীর কাপুর ‘তামাশা’ ছবির এক অনুষ্ঠানে জানালেন, ক্যাট তার বাবাকে বাবা বলেন নি।তবে যাই হোক না কেন, বলিউড জুড়ে এখন খবর একটাই- যৌথ জীবন শুরু করতে যাচ্ছেন ক্যাট। চলুন পাঠক জেনে নেই ক্যাটরিনা কাইফের নানান খবর।

ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক মডেল বলিউডে অভিনয় করে কামিয়েছেন অনেক নাম। তবে বলিউড ছাড়াও তেলেগু, মালয়ালম ভাষার ছবিতেও অভিনয় করেছেন। ব্রিটিশ নাগরিক এই অভিনেত্রীর জন্ম ১৬ জুলাই, ১৯৮৪ সালে। চলচ্চিত্রে আসার আগে তার নাম ছিল ক্যাটরিনা তারকুটে।
১৪ বছর বয়সে জুয়েলারীর বিজ্ঞাপনচিত্রে মডেল হন ক্যাটরিনা। মডেলস্‌ ওয়ান এজেন্সী’র সাথে চুক্তিতে আবদ্ধ হয়ে লন্ডনে মডেলিং কার্যক্রম চালিয়ে যান। এছাড়াও তিনি লন্ডন ফ্যাশন উইকে কাজ করেছেন।লন্ডনভিত্তিক চলচ্চিত্র নির্মাতা কাঈজাদ গুস্তাদ লন্ডনে মডেলিং কাজে নিয়োজিত কাইফকে চলচ্চিত্রের রূপালী পর্দায় নিয়ে আসেন।
২০০৩ সালে বুম ছবিতে কাইফকে তিনি অংশগ্রহণের সুযোগ দেন। মুম্বাইয়ে অবস্থানকালীন অনেকগুলো বিজ্ঞাপনচিত্রের প্রস্তাব পান। কিন্তু, চলচ্চিত্র পরিচালকেরা হিন্দি ভাষায় কথা বলতে না পারায় ক্যাটরিনা’র সাথে চুক্তিতে আবদ্ধ হতে দ্বিধাগ্রস্থ ছিলেন।
২০০৫ সালে সরকার ছবিতে প্রাথমিক সাফল্য পান। ছবিতে অভিষেক বচ্চনের গার্লফ্রেণ্ড বা মেয়েবন্ধুর ভূমিকা নেন কাইফ। ঐ বছরেই ম্যায়নে পেয়ার কিউ কিয়া ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বাঁধেন তিনি।
মূলত সালমান খানের সঙ্গে অভিনয় করা ছবি দিয়েই বলিউডে শক্ত অবস্থান তৈরি করেন। সালমান বলে কথা, তার হাত ধরেই যে অনেক নায়িকার বলিউডে জায়গা হয়েছে। তবে তখন থেকেই প্রেম শুরু হয় সালমান খান আর ক্যাটরিনা কাইফের। যদিও বেশি দিন টেকসই হয়নি সেই প্রেম। এরপর বলিউডের আরেক অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেমে মজে উঠেন ক্যাট।
ইস্টার্ণ আই সাময়িকীর পাঠকদের ভোটে বিশ্বে সবচেয়ে যৌনাবেদনময়ী এশীয় নারী হিসেবে ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত পরপর তিন বছর চিহ্নিত হয়েছেন।
২০০৩ সালে বলিউডে অভিষেক হওয়া এই অভিনেত্রী বলিউডের তিন খান শাহরুখ খান, সালমান খান, আমির খানের সঙ্গেই কাজ করে ফেলেছেন। শুধু কাজ নয় এদের সঙ্গে অভিনয় করা ছবি রয়েছে হিটের তালিকায়।
চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ক্যাটরিনা কাইফ বিপুলসংখ্যক বিজ্ঞাপন চিত্রে নিয়মিতভাবে অংশগ্রহণ করছেন। ফলে বলিউড অভিনেত্রী হিসেবে শীর্ষ করদাতা হিসেবেও তিনি নিজেকে স্থান করে নেন।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful