Templates by BIGtheme NET
Home / বিনোদন / আনান্তা বিলিভ, নাথিং ইজ ইম্পসিবল : অনন্ত জলিল

আনান্তা বিলিভ, নাথিং ইজ ইম্পসিবল : অনন্ত জলিল

বিএফডিসিতে হঠাৎ করে দেখা মিললো টম ক্রুজের ‘নাইট এন্ড ডে’ ছবির গাড়ির মডেলের একটি লাল গাড়ি। এমন গাড়ি দেখে কৌতুহলী চোখে তাকালেন সবাই। চোখের পলক না পরতেই ৩ নাম্বার ফ্লোরের সামনে দাঁড়িয়ে গেল গাড়িটি। লাল রঙের বিএমডব্লিউ জেড-৪ থেকে নেমে এলেন সময়ের জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষা।

হ্যাঁ, টম ক্রুজকে অনুসরন করে চলা চিত্রনায়ক অনন্ত জলিল তো টমক্রুজের গাড়ির মডেলের গাড়িতে করেই চলাফেরা করবেন।এটাই তো স্বাভাবিক।

গাড়ি থেকে নেমেই হাঁটা দিলেন আট নাম্বার ফ্লোরের দিকে। সেখানে দাঁড়িয়ে থাকা সাংবাদিকদের সঙ্গে হাসিমুখে কুশল বিনিময় করে ঢুকে গেলেন ফ্লোরের ভেতর।

এখানেই আয়োজন করা হয়েছে ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার সংবাদ সম্মেলনের। অনন্ত জলিলের নতুন ছবি ‘দ্য স্পাই: অগ্রযাত্রার মহানায়ক’ এর জন্য নতুন মুখ খুঁজতেই তিনি এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার আয়োজন করেন।

২০ই মে থেকে ৩ আগস্ট পর্যন্ত চলে ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার রেজিস্ট্রেশন পর্ব। প্রায় তিন লক্ষ প্রতিযোগি নিবন্ধন করেছেন এ প্রতিযোগিতার জন্য। ট্যালেন্ট হান্টের মাধ্যমে ১৫টি ক্যাটাগরিতে মোট ২৫ জন নতুন অভিনয় শিল্পী নির্বাচন করা হবে। যারা অনন্ত জলিল ও বর্ষার সাথে ‘দ্য স্পাই: অগ্রযাত্রার মহানায়ক ছবিতে কাজ করার সুযোগ পাবেন।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘আনান্তা বিলিভ, নাথিং ইজ ইম্পসিবল। দেশের বর্তমান শিল্পী সংকটের উত্তরণ আমি ঘটাবোই। আর সেজন্যই এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার আয়োজন করেছি। আমি চাই দেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাগুলো উঠে আসুক। তাদের জন্য প্লাটফর্ম তৈরি করতে কাজ করে যাবে মনসুন ফিল্ম।’

তিনি আরও বলেন, ‘নতুনদের সুযোগ দেওয়ার জন্য আমি এবার পরিচালনা থেকে সরে গিয়ে আরও ভাল কোন পরিচালককে নিচ্ছি। আর নিজে পরিচালনা করলে অভিনয়ের প্রতি মনোযোগি হওয়া যায় না ততটা এ কারণেও অন্য পরিচালক দিয়ে কাজ করাবো।’

প্রতিযোগিতাটির টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ড্যানিশ ফুডস লি. এবং পাওয়ার্ডস বাই রবি। প্রতিযোগিতার কার্যক্রমটি ‘ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্ট’ নামে পরিচালনা করা হবে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ড্যানিশ ফুড লিমিটেড লি. এর ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাহমুদ, রবি আজিয়াটা লি. এর চীফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দীন, এটিএন বাংলার অনুষ্ঠান উপদেষ্টা নওয়াজেশ আলী খান, গুণী অভিনেতা প্রবীর মিত্র, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরুসহ আরও অনেকে।

‘ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্ট’ প্রতিযোগিতাটি পরিচালনা করবেন গাজী শুভ। ২৬ পর্বে প্রতিযোগিতাটি প্রচার করবে এটিএন বাংলা।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful