Templates by BIGtheme NET
Home / বিনোদন / আড্ডায় অপি করিম ও তাহসান

আড্ডায় অপি করিম ও তাহসান

তাহসান রহমান খান। মিডিয়ায় তাহসান নামেই পরিচিত। পড়াশোনা শুরু করেন এ জি চার্চ স্কুলে তারপর সেন্ট যোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে এস এস সি শেষ করে  ১৯৯৮ সালে নটর ডেম কলেজ থেকে এইচএসসি পাস করেন।  এরপর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে ব্যাচেলর (মার্কেটিং) ও মাস্টার (ফাইন্যান্স) ডিগ্রী লাভ করেন। ২০০৮ সালে  তিনি ফুলব্রাইট স্কলারশিপ নিয়ে যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব মিনেসোটা কার্লসন স্কুল অব ম্যানেজমেন্টে ব্র্যান্ড ম্যানেজমেন্টের উপর পড়তে যান এবং ২০১০ সালে মাস্টার অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ডিগ্রী অর্জন করে দেশে ফিরে আসেন।

পেশা জীবনে কাজ করেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড, ইর্স্টান ইউনিভার্সিটি, যুক্তরাষ্ট্রের মিনেসোটা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট ফর রিসার্চ ইন মার্কেটিং, ইউল্যাব এবং  ব্র্যাক ইউনিভার্সিটিতে। টানা ছয় বছর গান শিখেছেন ছায়ানটে। গঠন করেন ব্যান্ড তাহসান এন্ড দ্য সুফিজ। তাহসান তার ব্যক্তি জীবন, সঙ্গীত জীবন, কর্ম জীবন এবং পারিবারিক জীবনের নানান দিক নিয়ে আড্ডায় মাতবেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী এবং উপস্থাপিকা অপি করেমের সাথে জিটিভির পর্দায়।

জিটিভিতে প্রতি সপ্তাহে প্রচারিত হচ্ছে অপি করিমের উপস্থাপনায় সেলিব্রেটি আড্ডানুষ্ঠান ‘এস কিউ লাইট’স অপি’স গ্লোয়িং চেয়ার’ । অনুষ্ঠানের প্রতি পর্বে অতিথি হয়ে আসেন স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত এবং প্রথিতযশা  লেখক, সাংসদ, অভিনয়শিল্পী, নাট্যকার, চিত্রশিল্পী এবং গায়ক-গায়িকারা। অপি’স গ্লোয়িং চেয়ার’ অনুষ্ঠানের এরারের পর্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে জীবনের নানা দিক নিয়ে কথা বলবেন গায়ক, গীতিকার, সুরকার, গিটার বাদক, কী-বোর্ড বাদক, সঙ্গীত পরিচালক, অভিনেতা, মডেল এবং উপস্থাপক তাহসান। বলবেন ব্যক্তি তাহসান থেকে তারকা তাহসান হয়ে ওঠার গল্প। দর্শকদের জানাবেন তার বর্তমান ব্যস্ততা এবং ব্যক্তি জীবনের নানান গল্প। অনুষ্ঠানের মাধ্যমে দর্শক জানতে পারবেন তাহসানের জীবনের অনেক না বলা কথা।

শাহরিয়ার শাকিলের পরিচালনায় ‘এস কিউ লাইট’স অপি’স গ্লোয়িং চেয়ার’ অনুষ্ঠানটি বৃহস্পতিবার রাত ৮টায় জিটিভিতে প্রচার হবে।

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful