Templates by BIGtheme NET
Home / বিনোদন / অশ্লীল শব্দ-বাক্যে গাওয়া ‘কলাভেরি ডি’ ফাঁস, তোলপাড়

অশ্লীল শব্দ-বাক্যে গাওয়া ‘কলাভেরি ডি’ ফাঁস, তোলপাড়

বহু জনপ্রিয় একটি গান ‘কলাভেরি ডি’। মাতিয়ে দেওয়া গানটি কম্পোজ করেন আর অনিরুদ্ধ। এটি গেয়েছিলেন জনপ্রিয় তামিল অভিনেতা সিলামবারাসান। তিনি সিম্বু নামেও পরিচিত। সম্প্রতি এই গানের একটি ভিন্ন সংস্করণ অনলাইনে ফাঁসে হয়ে গেছে। এতে শুরু হয়েছে তুমুল সমালোচনা।

নতুন গানটি ‘বিপ সং’ নামে পরিচিতি পেয়েছে। এ গানে এমন কিছু শব্দ-বাক্য দেওয়া হয়েছে যা নারীদের জন্যে রীতিমতো সম্মানহানিকর। গত শনিবার গানটি অনলাইনে ফাঁস হওয়ার পর চটেছেন নারীদের একটি দল।

গানের শুরুর লাইনেই একটি আপত্তিকর শব্দ রয়েছে। তবে শব্দটি ‘বিপ’ শব্দে মুছে উচ্চারিত হয়নি। তবে সবাই বলছেন, চাইলে আসল শব্দটি উদ্ধার করা যাবে।

ইতিমধ্যে রবিবারই এ গানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে রেস কোর্স পুলিশ স্টেশনে। অভিযুক্তরা হলেন সিম্বু এবং অনিরুদ্ধ।

ডিএনএ ইন্ডিয়ার একটি প্রতিবেদনে বলা হয়, সিপিআই-এম-এর অল ইন্ডিয়া ডেমোক্রেটিক ওমেনস অ্যাসোসিয়েশন এ গানটি নিষিদ্ধের দাবি তুলেছে। এ দলের কয়েকজন সদস্য সিটি পুলিশ কমিশনারের কাছে একটি পিটিশন জমা দিয়েছেন। সেখানে সিম্বু এবং অনিরুদ্ধের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়।

অভিযোগ ওঠার পর থেকেই কম্পোজার এবং গায়ক আত্মরক্ষামূলক অবস্থানে গেছেন। অনিরুদ্ধ বর্তমানে টরেন্টোতে গেছেন কনসার্টে অংশ নিতে। চেন্নাইয়ের বন্যায় বিপর্যস্তদের জন্যে ফান্ড গঠন করবে কনসার্টটি। তিনি টুইটারে লিখেছেন, এই ‘বিপ’ গানের গীতিকার, কম্পোজার এবং গায়ক আমি নই। আমার বহু গানে নারীদের প্রতি শ্রদ্ধাবোধের বিষয়টি স্পষ্ট রেখেছি। দুর্ভাগ্যজনকভাবে আমার নাম এই বিতর্কে জুড়ে দেওয়া হয়েছে। আশা করি এই অনাকাঙ্ক্ষিত ঘটনার দ্রুত অবসান ঘটবে।

তবে গানের ভিডিও-তে ধরা খেয়েছেন সিম্বু। তাকে অশ্লীল বাক্য ও শব্দ উচ্চারণ করে গাইতে দেখা গেছে। তবে আপত্তিকর শব্দগুলো ‘বিপ’ শব্দে মুছে দেওয়া হয়েছে। তিনি জানান, এটা একেবারে নিজেদের মধ্যে তৈরি করা হয়েছে। এটা ফাঁসের দায় তার নয়। সূত্র : হিন্দুস্তান টাইমস

About admin

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful